ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

হবিগঞ্জে সংঘর্ষ, সাবেক এমপির বাসায় আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
হবিগঞ্জে সংঘর্ষ, সাবেক এমপির বাসায় আগুন

হবিগঞ্জ: চলমান ‘অসহযোগ আন্দোলন’ ঘিরে হবিগঞ্জে সংঘর্ষ ও সাবেক সংসদ সদস্যের বাসভবনসহ পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করা হয়েছে।  

রোববার (৪ আগস্ট) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা সদরের টাউন হল রোডে আন্দোলনরত ছাত্র-জনতার সঙ্গে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সংঘর্ষ হয়।

 

আওয়ামী লীগ নেতা-কর্মীরা ঘটনাস্থল ত্যাগ করলে বিকেল সোয়া ৫টা পর্যন্ত আন্দোলনকারীরা টাউন হল রোডস্থ সংসদ সদস্য আবু জাহির ও সাবেক সংসদ সদস্য আব্দুল মজিদ খানের বাসা ঘেরাও করে ইটপাটকেল নিক্ষেপ করে।  আন্দোলনকারীরা সাবেক এমপি মজিদ খানের বাসায় আগুন দেয়। একই সঙ্গে পাশের আরও পাঁচটি দোকানে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়।  

দুপুর ২টার দিকে তিনকোনা পুকুরপাড় এলাকায় আন্দোলনকারী ও টাউন হল রোডে আওয়ামী লীগ নেতা-কর্মীরা অবস্থান নেন। হঠাৎ উত্তেজনা ও এরপর সংঘর্ষ শুরু হয়। দুপক্ষে গুলি বিনিময় ও ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে।

সংঘর্ষে শতাধিক লোক গুরুতর আহত হয়েছেন। বিকেল ৫টা পর্যন্ত ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য অথবা দমকল বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।