ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়েছেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা 

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মো. আতাউর রহমান (৪১) নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম করেছেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।  

এসময় মো. রুহুল আমিন রিপন (৪০) নামে অপর সাংবাদিককে মারধর করে তার মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

 

রোববার (৪ আগস্ট) বেলা আড়াইটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে এ ঘটনা ঘটে।

আহত আতাউর রহমান ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের দুইবারের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব পত্রিকার উপজেলা প্রতিনিধি। আর রুহুল আমিন রিপন স্থানীয় পত্রিকার প্রতিনিধি।  

আহত আতাউর রহমান বলেন, কোটা আন্দোলনকারীরা কর্মসূচি শেষ করে চলে গেলে আওয়ামী লীগ ও এর অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সড়কে অবস্থান নেন। এসময় সহকর্মী রুহুল আমিন রিপনের মোটরসাইকেলে চড়ে আমি প্রেসক্লাবে যাচ্ছিলাম। পথে জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রফিকুল ইসলাম রবি আমাদের পথরোধ করে গাড়ি আটকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এমন সময় পেছন থেকে তার এক কর্মী আমাকে দা’ দিয়ে কোপ দেন। তারা রিপনের মোটরসাইকেল কোপান ও ভাঙচুর করে তাকেও মারধর করেন। পরে তাদের সঙ্গে থাকা নেতাকর্মীরা আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আমার মাথায় তিনটি সেলাই দেন এবং রিপনকে প্রাথমিক চিকিৎসা দেন।  

আতাউর আরও বলেন, কেন আমাদের ওরপর হামলা করা হয়েছে, তা জানা নেই। বিষয়টি থানায় এখনো জানানো হয়নি। তবে আইনি পদক্ষেপ নেওয়ার ব্যাপারে সহকর্মীদের সঙ্গে আলোচনা করে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান বলেন, সাংবাদিককে কোপানোর ঘটনা আমার জানা নেই। অভিযোগ পেলে ব‍্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।