ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

গাজীপুরে ছাত্র-আ. লীগের সংঘর্ষে শ্রমিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৪
গাজীপুরে ছাত্র-আ. লীগের সংঘর্ষে শ্রমিক নিহত ফাইল ছবি

গাজীপুর: জেলার শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষে তোফাজ্জল হোসেন (২২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

রোববার (০৪ আগস্ট) রাত ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তোফাজ্জল নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পিজাহাটি এলাকার মো. আবদুর রশিদের ছেলে। শ্রীপুর উপজেলার নগরহাওলা এলাকায় বাসা ভাড়া থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন তিনি।

এলাকাবাসী জানান, জৈনাবাজার এলাকায় রাত ৯টার দিকে আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ চলছিল। ওই সময় কাজ থেকে বাসায় ফেরার পথে তোফাজ্জল ওই দুই পক্ষের সংঘর্ষের মধ্যে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তোফাজ্জলকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস বলেন, তোফাজ্জলকে মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছিল। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৪
আরএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।