ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

লালমনিরহাটে আ.লীগ নেতার পুড়ে যাওয়া ভবনে ছয় মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
লালমনিরহাটে আ.লীগ নেতার পুড়ে যাওয়া ভবনে ছয় মরদেহ

লালমনিরহাট: লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খানের পুড়ে যাওয়া ভবন থেকে ছয়টি মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) মধ্যরাতে সেনাবাহিনীর সদস্যদের উপস্থিতিতে ফায়ার সার্ভিস সদস্যরা তল্লাশিকালে এসব মরদেহ দেখতে পায়।

জানা গেছে, শেখ হাসিনার পদত্যাগের পরেই লালমনিরহাট জেলাজুড়ে উল্লাসে রাজপথে নেমে আসে ছাত্র-জনতা। বিকেলে জেলার আওয়ামী লীগ নেতাকর্মী ও সংসদ সদস্যদের বাসা ও প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খানের শহরের কালীবাড়ি বাজারস্থ চারতলা আলিশান বাসায় অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। পরে রাত ৩টার দিকে লালমনিরহাট ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে আগুনে পুড়ে যাওয়া বাড়িটি তল্লাশি চালিয়ে ছয়জনের মরদেহ উদ্ধার করে। পরিচয় শনাক্ত করতে না পারায় মরদেহগুলো ওই বাড়িতেই রাখা হয়।

বিজয় মিছিলের পর থেকে লালমনিরহাটে ছয়জন শিক্ষার্থী নিখোঁজ ছিল। ধারণা করা হচ্ছে- এই ছয়টি মরদেহ ওই শিক্ষার্থীদের হতে পারে। নিখোঁজ শিক্ষার্থীদের অভিভাবকদের অনুরোধে অগ্নিদগ্ধ বাসায় তল্লাশি চালায় ফায়ার সার্ভিস। মঙ্গলবার সকালে সদর থানা পুলিশ ওই বাড়ি থেকে আগুনে পুড়ে যাওয়া ছয় মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায়।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, আগুনে পুড়ে যাওয়া ছয় মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পরিচয় শনাক্ত না হলেও ধারণা করা হচ্ছে নিখোঁজ ছয় শিক্ষার্থীর মরদেহ এগুলো।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।