ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

সহায়তা নিয়ে সহানুভূতি জানাতে নিহত রায়হানের বাড়িতে বসুন্ধরা শুভসংঘ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
সহায়তা নিয়ে সহানুভূতি জানাতে নিহত রায়হানের বাড়িতে বসুন্ধরা শুভসংঘ 

পটুয়াখালী: কোটা সংস্কার আন্দোলনের সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে নিহত রায়হান আকনের (১৭)  স্বজনদের জন্য তার বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে।  

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের মানবিক সংগঠন বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বুধবার (৭ আগস্ট) বিকেলে রায়হানের বাবা কালাম আকন ও মা রেহেনা আক্তারকে সমবেদনা জানানো হয় এবং খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়।

 

গত জুলাই নিহত হন পটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া এলাকার ছেলে রায়হান।  

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা বসুন্ধরা শুভসংঘের জেলা শাখার সদস্য ও তরুণ সংগঠন জহিরুল ইসলাম, প্রচার সম্পাদক মারুফ ইসলাম, কর্মসূচি সম্পাদক মো. লিমন হোসেনসহ অনেকে।  


এসময় রায়হানের মায়ের সঙ্গে কথা বলেন শুভসংঘ সদস্যরা। সন্তানের শোকে নির্বাক মা। চোখের পানিও যেন শুকিয়ে আসছে।

বাবা কালাম আকন বলেন, আমার বাবাকে দুইটা গুলি করছে। পা টা ঝুলে ছিল। আমার বাবার কি দোষ ছিল? কেন আমাকে সন্তানহারা করা হলো? কার মুখে বাবা ডাক শুনব? পাস করেই আরও ভালো পড়াশোনা করতে ঢাকা গেছিল।  

কিন্তু হাসিনা বাঁচতে দিল না। দেশ ও ক্ষমতা তো ছাড়লি, আমার পোলাডারে মারলি। যে দেশ রেখে গেছে, তোমরা তার সুফল নিও, যোগ করেন তিনি।


গত ৫ আগস্ট সকালে ঢাকার বাড্ডায় গুলিবিদ্ধ হন রায়হান। পরে তার খোঁজ না পেয়ে মামাতো ভাই কাওসার আকন পাগল পাড়া হয়ে ঢাকার বিভিন্ন হাসপাতালে খোঁজাখুঁজি করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মরদেহ শনাক্ত হয়। রায়হান বাবা-মায়ের বড় সন্তান, তার এক বোন আছে।
বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।