ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

স্বার্থান্বেষী দুর্বৃত্তদের সহিংসতার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
স্বার্থান্বেষী দুর্বৃত্তদের সহিংসতার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ সারা দেশে স্বার্থান্বেষী দুর্বৃত্তদের সহিংসতার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

বান্দরবান: বান্দরবানসহ সারা দেশে দুর্বৃত্তদের হামলা, লুটপাট, ভাঙচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ সমাবেশ করেছেন।  

বুধবার (৭ আগস্ট) বিকেলে বান্দরবান প্রেসক্লাবের সামনে ছাত্র আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করেন।

বিক্ষোভ সমাবেশে শিক্ষার্থীরা বলেন, গত ৫ আগস্ট স্বৈরাচারী সরকার পতনের পর সারা দেশে আনন্দ উল্লাসে মাতে শিক্ষার্থীসহ আপামর জনসাধারণ। সেই সুযোগকে কাজে লাগিয়ে দুর্বৃত্তরা বিভিন্ন জায়গায় নানা ধরনের সুবিধা নিয়েছে।

শিক্ষার্থীরা বলেন, বান্দরবান একটি সম্প্রীতির জেলা হিসেবে পরিচিত, কিন্তু সেই সম্প্রীতির জেলাতে কিছু দুর্বৃত্ত লুটপাট, হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

বক্তারা আরও বলেন, এ অর্জন একমাত্র শিক্ষার্থীদের। কোনো রাজনৈতিক দলের না। যারা এ অর্জনকে কাজে লাগিয়ে রাজনৈতিক স্বার্থ আদায়ে মাঠে নেমেছেন, আমরা তাদের বিরুদ্ধেও প্রতিরোধ গড়ে তুলব। আমরা কোনো স্বৈরাচার সরকার চাই না। আমরা চাই নিরপেক্ষ ও নির্দলীয় সরকার। যে যেখানে আছেন, সেখান থেকে যার যার অবস্থান থেকে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য চেষ্টা করবেন। আমাদের উদ্দেশ্যই সমাজে শান্তি প্রতিষ্ঠা করা।

সমাবেশে বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ