ঢাকা, শুক্রবার, ২৫ শ্রাবণ ১৪৩১, ০৯ আগস্ট ২০২৪, ০৩ সফর ১৪৪৬

জাতীয়

পাবনায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির পর অগ্নিসংযোগের অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
পাবনায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির পর অগ্নিসংযোগের অভিযোগ 

পাবনা: পাবনার আটঘরিয়া পৌর এলাকার উত্তরচক মহল্লায় এক সংখ্যালঘু ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল এ সময় নগদ টাকাসহ বাড়িতে থাকা স্বর্ণালংকার ও আসবাবপত্রসহ প্রায় ২৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে জানা গেছে।

মঙ্গলবার (৬ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে এ জাকাতির ঘটনা ঘটে।

বাড়ির মালিক ব্যবসায়ী শ্যামল চন্দ্র সরকার জানান, ১০-১২ জনের একদল সশস্ত্র ডাকাত দল বাড়িতে ঢোকে। বাড়িতে ঢুকেই তারা সিন্দুক ভেঙে নগদ ৭ লাখ ১০ হাজার টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার, একটি মোটরসাইকেল, টেলিভিশন ও আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়। যাওয়ার সময় তারা বারান্দায় পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আগুন নিভিয়ে ফেলে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ডাকাতি হয়েছে এমন সংবাদ আমরা পেয়েছি। তবে আমরা থানার বাইরে যেতে পারছি না।

বুধবার (৭ আগস্ট) সকাল ১১টার দিকে আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহারুল ইসলাম সেনা সদস্যদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইউএনও নাহারুল ইসলাম বলেন, এটি একটি সংঘবদ্ধ ডাকাত দলের কাজ। তিনি গ্রামবাসীকে পালাক্রমে বাড়ি-ঘর পাহারা দেওয়ার কথা বলছেন। এ ঘটনায় ওই এলাকায় বসবাসরত জনগণ আতঙ্ক ও ভয়ের মধ্যে রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৮০৩ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।