ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

লুট করা কিছু মালামাল ফেরত পেল বরিশাল ক্লাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
লুট করা কিছু মালামাল ফেরত পেল বরিশাল ক্লাব

ব‌রিশাল: বরিশাল ক্লাবের লুট করা কিছু মালামাল ফেরত দেওয়া হয়েছে। বুধবার (৭ আগস্ট) শিক্ষার্থীরা কিছু মালামাল উদ্ধার করে ফেরত দিয়েছেন বলে ক্লাবের সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি আসাদুজ্জামান খসরু জানিয়েছেন।

তিনি জানান, দুপুরে সেনাবাহিনী ও কয়েকজন শিক্ষার্থীরা এসে কিছু মালামাল ফেরত দিয়েছে। গত সোমবার বিকেলে বরিশাল ক্লাবে ভাঙচুর অগ্নিসংযোগ ও লুটপাট হয়। ক্লাবের শুধু ভবন ছাড়া, যা নেওয়া যায় সবই নিয়ে গেছে। ক্লাবের ২/৩ কোটি টাকা ক্ষতি হয়েছে।

বরিশাল নগরের বেসরকারি ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের কয়েকজন শিক্ষার্থী একটি ভ্যানে করে টেবিল চেয়ারসহ কিছু আসবাবপত্র বরিশাল ক্লাবে নিয়ে আসেন।  

তারা জানান, বিজয়ের আনন্দে এখান থেকে কিছু লোক এগুলো নিয়ে গিয়েছিল। কাশিপুর এলাকায় তাদের আটকে এগুলো উদ্ধার করেছে শিক্ষার্থীরা। আমরা আজ এগুলো ফেরত দিয়ে গেলাম।

একইসময় একটি পরিবার কিছু হাঁড়িপাতিল নিয়ে আসেন বরিশাল ক্লাবে।

এছাড়াও নগরের কয়েকটি বস্তি এলাকায় অভিযান চালিয়ে সেনাবাহিনী আরও অনেক প্রতিষ্ঠান ও বাড়িঘরের মালামাল আসবাবপত্র উদ্ধার করেছে। উদ্ধার হয়েছে বেলস পার্ক ও শহীদ মিনারের সৌন্দর্য বর্ধনের লাইটপোস্ট ও রেলিং।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৪
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।