ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

জাতীয়

সহিংসতা বা অরাজকতা করলে কঠোর ব্যবস্থা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
সহিংসতা বা অরাজকতা করলে কঠোর ব্যবস্থা

খাগড়াছড়ি: জেলায় সহিংসতা বা অরাজকতা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (০৮ আগস্ট) সকালে জেলা প্রশাসনের কার্যালয়ে জেলার আইনশৃঙ্খলা নিয়ে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সেখানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান।

সভায় সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার বলেন, কেউ যেন কোনো ধরনের বিশৃঙ্খলা, উৎশৃঙ্খলা, অরাজকতা সৃষ্টি করতে না পারে, সে ব্যাপারে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে।

চলমান পরিস্থিতিতে সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও সার্বিক শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য সকলের সার্বিক সহযোগিতা ও সম্মিলিতভাবে কাজ করার ওপর গুরুত্বারোপ করা হয়।  

এ সময় সেখানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আবুল হাসনাত (জুয়েল), রিজিয়নের জিএসও-২ (আই) মেজর জাবির সোবহান মিয়াদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রোজলিন শহীদ চৌধুরী, এন এস আই যুগ্ম পরিচালক জনাব মো. ফিরোজ রাব্বানী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাঈমা ইসলাম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মালেক মিন্টু, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক জাহিদ হাসান, জামায়াত ও হেফাজত ইসলামের প্রতিনিধি, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৪
এডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।