ঢাকা, শনিবার, ২৫ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

জাতীয়

ওষুধের গাড়িতে গুরুত্বপূর্ণ নথি নিয়ে পালাচ্ছিলেন চালক, ধরলেন শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
ওষুধের গাড়িতে গুরুত্বপূর্ণ নথি নিয়ে পালাচ্ছিলেন চালক, ধরলেন শিক্ষার্থীরা ওষুধের গাড়ি থেকে উদ্ধার হওয়া নথি। ছবি : ভিডিও থেকে নেওয়া

ঢাকা: ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনের সময় একটি ওষুধের গাড়িকে সন্দেহ হয় ছাত্রদের। তারা গাড়িটি থামিয়ে তল্লাশি করলে ভেতর থেকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি পান, সঙ্গে পান হাজার কোটি টাকার চেক।

 

আজ শুক্রবার (৯ আগস্ট) দুপুরের দিকে রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ছাত্ররা সায়েন্সল্যাবে সড়কের শৃঙ্খলার দায়িত্ব পালন করছিলেন। ওষুধের গাড়িটি পার হওয়ার সময় সন্দেহ হলে শিক্ষার্থীরা চালককে জিজ্ঞাসাবাদ করেন। চালক গাড়ির ভেতরে ওষুধ আছে দাবি করেন। এরপরও ছাত্ররা গাড়িটিকে ঘিরে ধরলে দরজা খুলতে বাধ্য হন চালক। এরপর দেখা যায়, ওই ওষুধের গাড়িতে করে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নথি।  

জানা গেছে, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ এসব নথি নিয়ে পালাচ্ছিলেন সাবেক অ্যার্টনি জেনারেল এএম আমিন উদ্দিনের গাড়িচালক।

ঘটনার সময় উপস্থিত এক শিক্ষার্থী বলেন, গাড়িচালকের লাইসেন্সও ছিল না। এতে বেশি সন্দেহ হয় আমাদের। তারপর আমরা লাইভে থেকে গাড়ির ভেতরে কী ছিল তা খুলে দেখাই। সেখানে বেরিয়ে আসে নানা ধরনের সরকারি নথি। তার মধ্যে একটি কাগজে শেখ হাসিনার সহকারী ও একান্ত সচিবের স্বাক্ষর আছে। অনেকগুলো মামলার কাগজ আছে। একই সঙ্গে একটি বেসরকারি ব্যাংকের কোটি কোটি টাকার চেক পাওয়া যায় ।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।