ঢাকা, রবিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১১ আগস্ট ২০২৪, ০৫ সফর ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় ভাঙচুর-লুটপাটের অভিযোগে ছাত্রদল নেতা বহিষ্কার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
সাতক্ষীরায় ভাঙচুর-লুটপাটের অভিযোগে ছাত্রদল নেতা বহিষ্কার  

সাতক্ষীরা: সাতক্ষীরায় চলমান পরিস্থিতিতে ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগ, চাঁদাবাজি, মারপিটসহ বিভিন্ন অপকর্মে জড়িত দলীয় নেতাকর্মীদের তালিকা তৈরি করে সাংগঠনিক ব্যবস্থা নিতে শুরু করেছে ছাত্রদল।

এরই অংশ হিসেবে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তালা থানার ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও তেঁতুলিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুল হোসেনকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১০ আগস্ট) বিকেলে তালা থানা ছাত্রদলের আহ্বায়ক হাফিজুর রহমান ও সদস্য সচিব এস কে ফারুক হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তালা থানা ছাত্রদলের আহ্বায়ক হাফিজুর রহমান জানান, দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে দলীয় ও সুযোগ সন্ধানী ব্যক্তিরা বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ার অভিযোগ পাচ্ছি। তালা থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবুল হোসেনের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এছাড়াও যদি কোনো ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে কোনো ধরনের অপরাধ কর্মকাণ্ডের অভিযোগ পাওয়া যায় তদন্তপূর্বক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।