ঢাকা, রবিবার, ২৭ শ্রাবণ ১৪৩১, ১১ আগস্ট ২০২৪, ০৫ সফর ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে ওভারপাস থেকে পড়ে গেল বাস, নিহত দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
নরসিংদীতে ওভারপাস থেকে পড়ে গেল বাস, নিহত দুই

নরসিংদী: নরসিংদীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস ওভারপাস থেকে নিচে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৪২ জন, এদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর।

শনিবার (১১ আগস্ট)রাত দেড়টার দিকে পৌর শহরের বাসাইল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের গোবিন্দগঞ্জ বিশ্বনাথ এলাকার নুরুল ইসলাম (৫০) ও হবিগঞ্জের মৃত ইদ্রিস আলীর ছেলে নুর উদ্দিন (৪৫)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে ঢাকা থেকে ঢাকা এক্সপ্রেস নামে যাত্রীবাহী একটি বাস সিলেটের উদ্দেশে রওনা দেয়। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বাসাইলের রেললাইনের ওপর দিয়ে যাওয়ার সময় ওভারপাসে উঠলে সামনে থাকা একটি মালবাহী ট্রাককে ওভারটেক করতে গেলে অপর একটি ট্রাকের মুখোমুখি হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ওভারপাসের নিচে পড়ে যায়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে নুরুল ইসলাম নামে একজন মারা যান।  

স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও সেনা সদস্যদের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুর উদ্দিন নামে আরেক যাত্রীর মৃত্যু হয়। আহতদের মধ্যে ১০ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

নরসিংদী জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. জাকির হোসেন বলেন, রাতে আমাদের হাসপাতালের পাশেই দুর্ঘটনাটি ঘটে। এসময় ৪৪ জন আহতদের উদ্ধার করে আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে একজনকে মৃত অবস্থায় আনা হয় আরেকজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গুরুতর আহত ১০ জনকে ঢাকায় পাঠানো হয়েছে আর ১০ জনকে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।