ঢাকা, মঙ্গলবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে স্লুইস গেটে গোসল করতে নেমে কলেজছাত্র নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
ফরিদপুরে স্লুইস গেটে গোসল করতে নেমে কলেজছাত্র নিখোঁজ

ফরিদপুর: ফরিদপুর শহরের মদনখালীর স্লুইসগেট এলাকায় বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে সালেহ আহমেদ ওরফে ফাহাদ (২০) নামে এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন।

রোববার (১১ আগস্ট) দুপুর ১টার দিকে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে ওই কলেজছাত্র নিখোঁজ হন।

নিখোঁজ ফাহাদ একই শহরের টেপাখোলা এলাকার মো. হোসেন আহমেদের ছেলে বলে জানা গেছে। তিনি সরকারি রাজেন্দ্র কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।  

ফরিদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, নিখোঁজ কলেজছাত্র ফাহাদকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল। এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। তাকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এর আগে গত ৩ জুলাই ফারদিন শেখ (১৮) নামে এক কলেজছাত্রও ওই স্লুইস গেট এলাকায় গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। পরে দুদিন পর ফারদিনের মরদেহ উদ্ধার করা হয়। ফারদিন একই শহরের কমলাপুর বালির মাঠ এলাকার সিরাজ শেখের ছেলে ছিলেন। তিনি সরকারি ইয়াছিন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ওই ঘটনার পর স্লুইস গেট এলাকায় পানিতে না নামতে ফরিদপুর পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) পক্ষ থেকে নিষেধাজ্ঞা জারি করা হয়। ওই ঘটনার একমাস পেরোনোর পর ফের গোসল করতে নেমে নিখোঁজ হলেন সালেহ আহমেদ নামে আরেক কলেজছাত্র।  

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।