ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৩ আগস্ট ২০২৪, ০৭ সফর ১৪৪৬

জাতীয়

গণমাধ্যম বন্ধের বক্তব্য নিয়ে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
গণমাধ্যম বন্ধের বক্তব্য নিয়ে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা 

ঢাকা: অন্তবর্তী সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেছেন, গতকাল আমি যে কথা বলেছি তার জন্য আমি অত্যন্ত দুঃখিত। রাগের মাথায় বলেছি চাটুকারিতা করলে বন্ধ করে দেব।

এটা আমার কাজ না।  

সোমবার (১২ আগস্ট) সকালে রাজধানীর সেনানিবাস সিএমএইচে (CMH) আহত আনসার সদস্যদের  পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সাখাওয়াত হোসেন বলেন, ভবিষ্যতে আশা করি, আমরা থাকি বা না থাকি, যারা পলিটিক্স করেন তারা সহিংসতা হামলা করলে তা প্রকাশ করবেন। প্রকাশ না করতে পারলে সাংবাদিকরা ধর্মঘটে চলে যাবেন। ধর্মঘটে গেলে কি আছে, এক মাস না খেয়ে থাকবেন। মরে তো যাবেন না। সংঘর্ষের ঘটনা একটি বেসরকারি টিভি দেখিয়েছে। আমি তাই ভাবছিলাম, অন্যরা দেখাবে।  

তিনি বলেন, কোনো মিডিয়ার বন্ধের পক্ষে আমি নই। আমি সব মিডিয়াতে গিয়েছি। প্রত্যেককে চিনি আমি।  

এর আগে, রোববার (১১ আগস্ট) দুপুরে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে গিয়ে অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেন, ‘চাটুকারিতা’ করলে মিডিয়া (গণমাধ্যম প্রতিষ্ঠান) বন্ধ করে দেওয়া হবে বলে সতর্ক করেন।

আরও পড়ুন>> ৭ দিনের মধ্যে অস্ত্র জমা না দিলে মামলা: স্বরাষ্ট্র উপদেষ্টা 

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
এমএমআই/এসএএইচ 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।