ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

জাতীয়

‘পুলিশ মনোবল ফিরে পাওয়া পর্যন্ত সেনাবাহিনী পাশে থাকবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
‘পুলিশ মনোবল ফিরে পাওয়া পর্যন্ত সেনাবাহিনী পাশে থাকবে’

ফেনী: কুমিল্লা সেনানিবাসের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম ফেনী মডেল থানা পরিদর্শন শেষে বলেছেন, এ থানায় অগ্নিকাণ্ড ও ভাঙচুরে ক্ষতিগ্রস্ত হয়েছে বিভিন্ন স্থাপনা। ইতোমধ্যে ফেনী থানার কার্যক্রম শুরু হয়েছে।

পুলিশের মনোবল বৃদ্ধির জন্য বাংলাদেশ সেনাবাহিনী তাদের পাশে আছে ও সহযোগিতা করে যাচ্ছে। যতক্ষণ পর্যন্ত না পুলিশ নিরাপত্তাবোধ করে ততক্ষণ পর্যন্ত থানাগুলোতে সেনাবাহিনী পাশে থাকবে।  

সোমবার (১২ আগস্ট) দুপুরে ফেনী মডেল থানা গ্রাউন্ড পরিদর্শন শেষে পুলিশ সদস্যদের নানা পরামর্শ দেন তিনি।  

এর আগে সকালে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ফেনী জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।  

ফেনী জেলা প্রশাসক মুছাম্মাৎ শাহীনা আক্তার এতে সভাপতিত্ব করেন।  

সভায় অন্যদের মধ্যে পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শুকদেব নাথ তপন, ফেনীতে ছাত্র আন্দোলনের সমন্বয়ক মুহাইমীন বিন তাজিম, জেলা জামায়াতের প্রচার সম্পাদক আ ন ম আবদুর রহিম ও গণমাধ্যমকর্মীরা ছিলেন।  

সভায় জাহাঙ্গীর আলম বলেন, সেনাবাহিনী কাজ করছে, জনগণকে সহায়তা করতে হবে, কেউ যেন সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে না পারে। তিনি গুজবে কান না দিয়ে গুজব প্রতিরোধে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।  

সভায় বক্তারা বলেন, ফেনীতে সংখ্যালঘুদের উপাসনালয় কিংবা বাড়িঘরে কোনো ধরনের হামলার ঘটনা ঘটেনি। এ জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিরাজ করছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।