ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৩ আগস্ট ২০২৪, ০৭ সফর ১৪৪৬

জাতীয়

অপরাধী যে দলেরই হোক ছাড় দেওয়া হবে না: ফরিদপুরের এসপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
অপরাধী যে দলেরই হোক ছাড় দেওয়া হবে না: ফরিদপুরের এসপি

ফরিদপুর: ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মোর্শেদ আলম বলেছেন, গত ৫ আগস্ট পুলিশের ওপর একটা নৃশংস হামলা চালানো হয়েছিলো। আমি মনে করি আন্দোলনকারীরা নয়, কারণ তারা সবাই ছাত্র, সবাই ভালো।

কিন্তু তাদের ভেতরে কিছু সহিংসতাকারী, কিছু দুষ্কৃতকারী ছিল। তারা দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ থানা, পুলিশ স্থাপনা, সরকারি স্থাপনায় ব্যাপক ধ্বংসযজ্ঞ ও অগ্নিসংযোগ চালিয়েছে। এতে অনেক পুলিশ সদস্য নিহতও হয়েছেন। যা বাংলাদেশের দুই লক্ষাধিক পুলিশ সদস্যদের ব্যাপকভাবে মর্মাহত করেছে।

সোমবার (১২ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন পুলিশ সুপার মোর্শেদ আলম।

মোর্শেদ আলম বলেন, অপরাধীরা যদি হিন্দু, খ্রিষ্টান, বৌদ্ধ ও তাদের মন্দির, গির্জাসহ তাদের ব্যবসা প্রতিষ্ঠান, সরকারি সম্পত্তি দখল করে থাকেন; তারা যে দলের হোক না কেন, প্রতিটি অপরাধীকেই আইনের আওতায় আনা হবে। কাউকেই ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন, ফরিদপুরে সব থানাতেই পুলিশের সেবা চলমান আছে। তারপরও আজকে সব সেবাপ্রত্যাশীদের আহ্বান জানাচ্ছি আপনারা বিগত দিনে যেভাবে পুলিশকে সহযোগিতা করেছেন, আশা করছি আপনারা এখন থেকে আমাদের সেভাবেই সহযোগিতা করবেন। পুলিশ সদস্যরা আপনাদের সেবা দেওয়ার জন্য অপেক্ষা করছেন। আপনারা যেকোনো সেবা নেওয়ার জন্য থানায় আসবেন।

পুলিশ সুপারে বলেন, ফরিদপুরে কোনো অপরাধী যদি আমাদের সংখ্যালঘু, বিশেষভাবে হিন্দু সম্প্রদায়ের মন্দির, ব্যবসা প্রতিষ্ঠানসহ তাদের কোনো জায়গায় আঘাত করে থাকেন তাদের বিচারের আওয়া আনা হবে। প্রতিটি অন্যায় কাজের আইনগত ব্যবস্থা নেবে ফরিদপুর জেলা পুলিশ।  

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শৈলেন চাকমা (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান, ট্রাফিক পরিদর্শক (টিআই) তুহিন লস্কর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।