ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

জাতীয়

ভারতে পালাচ্ছিলেন নিজাম হাজারীর পিএস মানিক, আটকে দিল আখাউড়া ইমিগ্রেশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
ভারতে পালাচ্ছিলেন নিজাম হাজারীর পিএস মানিক, আটকে দিল আখাউড়া ইমিগ্রেশন

ব্রাহ্মণবাড়িয়া: ফেনীর আলোচিত পিএস মানিকের ভারতে পালানো আটকে দিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট পুলিশ।

অভিযোগ রয়েছে, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাবেক এমপি নিজামউদ্দিন হাজারীর ব্যক্তিগত সহকারী (পিএস) হিসেবে নানা অপকর্ম করেছেন মোহাম্মদ ফরিদ মানিক ওরফে পিএস মানিক।

সোমবার (১২ আগস্ট) দুপুরে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্টে এলে তার ভারতে যাওয়া আটকে দেয় ইমিগ্রেশন কর্তৃপক্ষ। সন্ধ্যা পর্যন্ত ইমিগ্রেশন পুলিশ হেফাজতে ছিলেন তিনি।

আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট সূত্রে জানা গেছে, দুপুরে সড়ক পথে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্টে আসেন মোহাম্মদ ফরিদ মানিক ওরফে পিএস মানিক। তিনি কাস্টমস ও বিজিবির কাজ শেষে যান ইমিগ্রেশন কার্যালয়ে। সেখান থেকে তাকে ইমিগ্রেশন ইনচার্জের রুমে বসিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে তার বিষয়ে জানানো হয়।

আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্টের ইনচার্জ মো. খাইরুল আলম বলেন, পিএস মানিক এসেছেন এ পথে আগরতলা যাওয়ার জন্য। নিষেধাজ্ঞার কারণে তাকে আগরতলায় যেতে দেওয়া হয়নি। তার ভ্রমণ ভিসা রয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে তার বিষয়ে জানানো হয়েছে। পাশাপাশি ফেনী পুলিশকেও জানানো হয়েছে। সিদ্ধান্ত এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।