ঢাকা, মঙ্গলবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১৩ আগস্ট ২০২৪, ০৭ সফর ১৪৪৬

জাতীয়

মাধবপুরে বজ্রপাতে দুই সহোদরসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
মাধবপুরে বজ্রপাতে দুই সহোদরসহ নিহত ৩

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় বজ্রপাতে আপন দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় খলিল মিয়া (২৫) নামে এক যুবক আহত হয়েছেন।



সোমবার (১২ আগস্ট) বিকেলে উপজেলার জগদীশপুর ও বহরা ইউনিয়নে পৃথক সময় তারা মারা যান।

নিহত তিনজন হলেন, খড়কি গ্রামে আশরাফ উদ্দিনের ছেলে সাহাব উদ্দিন (২৫), তার ছোট ভাই মনির উদ্দিন (২২) ও বহরা ইউনিয়নে দলগাঁও গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে শফিক মিয়া (৫৫)। আহত ব্যক্তির নাম খলিল মিয়া (২৫)। তিনি দলগাঁও গ্রামের জলিল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে কৃষক সাহাব উদ্দিন ও তার ছোট ভাই মনির উদ্দিন খড়কি গ্রামের মাঠে কাজ করছিলেন। সেখানে বৃষ্টির সময় বজ্রপাতে দুজন আহত হলে তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

একইদিন দলগাঁও গ্রামে শফিক মিয়া ও খলিল মিয়া বজ্রপাতে আহত হন। তাদেরও হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক শফিককে মৃত ঘোষণা করেন। খলিল মিয়াকে সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে। রাত সাড়ে ১০টায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জান্নাতন নাঈম বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।