ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৩ আগস্ট ২০২৪, ০৭ সফর ১৪৪৬

জাতীয়

শেখ হাসিনা জিয়া পরিবারকে ধ্বংসের নানা ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন: মঞ্জু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
শেখ হাসিনা জিয়া পরিবারকে ধ্বংসের নানা ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন: মঞ্জু

খুলনা: স্বৈরাচার শেখ হাসিনা জিয়া পরিবারকে ধ্বংসের জন্য নানা ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। অনেক ষড়যন্ত্র করে জিয়া পরিবারকে ধ্বংস করতে পারেনি।

বরং গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে হেলিকপ্টারে ভারতে পালিয়ে যান তিনি। এর মধ্য দিয়ে তিনি ও তার দল আওয়ামী লীগ ধ্বংস হয়ে গেছে।

খুলনা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে এ কথা বলেন খুলনা মহানগরীর সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।
বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর ৫৫তম জন্মদিন উপলক্ষে সোমবার (১২আগস্ট)  রাতে  নগরীর শেখপাড়া তেঁতুলতলা মোড়স্থ দলের সোনাডাঙ্গা থানা কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় বিএনপি নেতা মঞ্জু আরো বলেন, বাংলাদেশ গণতন্ত্রের পথে নতুন করে যাত্রা শুরু করেছে। আমাদের এই যাত্রার পথ মসৃণ নয়। আন্দোলনের মাধ্যমে যে বিজয় এনেছে ছাত্র-জনতা তা নস্যাৎ করার জন্য প্রশাসন, বিচার বিভাগ বা বিভিন্ন বাহিনীতে ঘাপটি মেরে থাকা আ’লীগের প্রেতাত্মারা ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকার জন্য সকল নেতা-কর্মীদের আহ্বান জানান তিনি।
 
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল গফ্ফার।  

অনুষ্ঠানে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন নগর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক খুলনা সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা মীর কায়ছেদ আলী, শেখ মোশাররফ হোসেন, ফজলে হালিম লিটন, তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, ইকবাল হোসেন খোকন, গোলাম মওলা, মহিবুল্লাহ কচি, মেহেদী হাসান দিপু, নিজাম উর রহমান লালু, সাদিকুর রহমান সবুজ, ইউসুফ হারুন মজনু, কাজী শফিকুল ইসলাম শফি, আকরাম হোসেন খোকন, ইশহাক তালুকদার, জামিরুল ইসলাম জামিল, হাসান মেহেদী রিজভী, রবিউল ইসলাম রবি, মেজবাহ উদ্দিন মিজু, মহিউদ্দিন টারজান, রফিকুল ইসলাম শুকুর, বাচ্চু মীর, ওমর ফারুক, নিয়াজ আহমেদ তুহিন, আনিসুর রহমান আরজু, মেহেদী হাসান সোহাগ, তৌহিদুল ইসলাম খোকন, আশরাফ হোসেন, আব্দুল জব্বার, রিয়াজুর রহমান, রুহুল আমিন, আব্দুল জলিল হাওলাদার, মাহবুব হোসেন, খায়রুল ইসলাম লাল, মশিউর রহমান খোকর, মুজিবর রহমান, রফিকুল ইসলাম, আব্দুল মতিন, আল বেলাল, মোহাম্মদ আলী, মহসীন, ওমর ফারুক, জাকারিয়া লিটন, লিটু পাটোয়ারী, ইকবাল হোসেন, আলমগীর হোসেন আলম, আলমগীর ব্যাপারী, সাইমুন ইসলাম রাজ্জাক, মুন্সি আব্দুর রব, শামীম খান, মিজানুজ্জামান তাজ, শামীম আশরাফ, কাজী ফয়জুল কবির টিটু, হেদায়েদ হোসেন হেদু, হুমায়ুন কবির, সৈয়দ গাজী, গোলাম নবী ডালু, আল আমিন তালুকদার প্রিন্স, গৌতম দে হারু, মোস্তফিজুর রহমান, শরিফুল ইসলাম সাগর, আরিফুর রহমান আরিফ, রাজিবুল আলম বাপ্পী, শাকিল আহমেদ, সুলতান মাহমুদ সুমন, আমিনুল ইসলাম বুলবুল, সেলিম বড় মিয়া, সাখাওয়াত হোসেন, হাসমত হোসেন, কবির বিশ্বাস, আসাদ সানা, শহিদুল ইসলাম লিটন, পারভেজ মোড়ল, কামরুল ইসলাম খোকন, মাসুদ রেজা, শেখ নজরুল ইসলাম, মাহমুদ হাসান মুন্না, কামাল হোসেন, খান শহিদুল ইসলাম, কামরুল ইসলাম এরশাদ, মোল্লা আলী আহমেদ, পিনু খান, মাসুদ রুমী, খান রাজিব, ইউনুচ শেখ, কাজী সেলিম, সৈয়দ হুময়িুন কবির, মোস্তফা জামান মিন্টু, মারুফুর রহমান, মোল্লা  সোলয়মান, পিএম শহিদ, এম এ হাসান, মারুফ আকন, জুয়েল হোসেন, শামীম রেজা, আসু আনাম, শেখ নজরুল ইসলাম, জাফর হাওলাদার, রিপন হাওলাদার, তানভীর, শেখ রাজ, রাজু আহমেদ, নুর আলম, জাহিদুল ইসলাম জাহিদ, আজাদ ভূঁইয়া, আবু দাউদ, ফারুক আকন, শাহনেওয়াজ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০৮১৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
এমআরএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।