ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৩ আগস্ট ২০২৪, ০৭ সফর ১৪৪৬

জাতীয়

মেধাকে আমরা পুঁজি করবো: সমাজকল্যাণ উপদেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
মেধাকে আমরা পুঁজি করবো: সমাজকল্যাণ উপদেষ্টা সভায় সমাজকল্যাণ মন্ত্রণালয় উপদেষ্টা শারমীন এস মুরশিদ। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: সমাজকল্যাণ মন্ত্রণালয় উপদেষ্টা শারমীন এস মুরশিদ বলেছেন, মেধার ভিত্তিতে হবে সমাজকল্যাণ মন্ত্রণালয়। মেধাকে আমরা পুঁজি করবো।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল ১১টার দিকে রাজধানীর আগারগাঁও সমাজসেবা অধিদপ্তর পরিদর্শন ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

উপদেষ্টা শারমীন এস মুরশিদ বলেন, প্রয়োজনে জীবন দিয়ে দেব, আগের জায়গায় আমরা ফিরে যাবো না। আগের অব্যবস্থায় ফিরে যাব না। আপনাদের মধ্যে যদি সমস্যা থাকে, প্রথম সুযোগ হচ্ছে আপনারা বসে সমাধান করেন। সমস্যাটা যদি রাজনীতির বিষয় হয় তাহলে আমি আপনাদের ওয়ার্নিং দিচ্ছি, দলীয় রাজনীতি চলবে না। বাইরে কে কি করলো, আর আপনারা দলে-দলে বিভক্ত হয়ে গিয়ে নিজেদের মধ্যে অব্যবস্থা ও যুদ্ধ শুরু করবেন না।

তিনি বলেন, এ অন্তর্বর্তী সরকারের কাজের ধরন অতি শিগগিরই জানতে পারবেন। আমরা আমাদের প্রতিষ্ঠানগুলো অব্যবস্থা ও দলীয় করুন হতে দেব না। বাচ্চা ছেলে-মেয়েদের ভাষায় আমি বলতে চাই, মেধার হোক সমাজ। মেধার ভিত্তিতে হবে সমাজকল্যাণ মন্ত্রণালয়। মেধাকে আমরা পুঁজি করবো। মেধা, বিজ্ঞান ও যুক্তির ভিত্তিতে, আসুন আমরা সবাই এক সঙ্গে কাজ করবো।

সভায় সমাজকল্যাণ মন্ত্রণালয় সচিব খায়রুল আলমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের পরিচালক ড. আবু সালে মোস্তফা কামাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।