ঢাকা, বৃহস্পতিবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

জাতীয়

যুক্তরাষ্ট্রসহ বড় সব দেশের সঙ্গেই যোগাযোগ হয়েছে: তৌহিদ হোসেন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
যুক্তরাষ্ট্রসহ বড় সব দেশের সঙ্গেই যোগাযোগ হয়েছে: তৌহিদ হোসেন পররাষ্ট্র উপদেষ্টা তৌহিদ হোসেন

ঢাকা: পররাষ্ট্র উপদেষ্টা তৌহিদ হোসেন জানিয়েছেন, অন্তর্বর্তী সরকার দায়িত্ব নেওয়ার পর যুক্তরাষ্ট্রসহ বড় সব দেশের সঙ্গেই যোগাযোগ করেছে।  

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে পররাষ্ট্র মন্ত্রণালয়ে তিনি এ কথা জানান।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে পররাষ্ট্র উপদেষ্টা বলেন, শক্তিধর রাষ্ট্র সবার সঙ্গেই যোগাযোগ করেছে নতুন অন্তর্বর্তী সরকার। যে লক্ষ্যে অভ্যুত্থান এবং পালাবদল হলো, সেই লক্ষ্য পূরণে সবার সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। সহযোগিতার আশ্বাসও মিলেছে।

তৌ‌হিদ হো‌সেন গণমাধ্যমের প্রশংসা করে বলেন, মি‌ডিয়ার যে রোল সেটা আমরা অ‌নেকদিন দে‌খি‌নি। এখন আমরা সেটা দেখ‌তে পা‌চ্ছি। এ সরকার দা‌য়িত্ব নেওয়ার আগে থে‌কেই মি‌ডিয়ার যে ভূ‌মিকা থাকার কথা সেটা রাখছে। আপনারা এ ভূ‌মিকাটা বজায় রাখুন। এ সমর্থন রাখুন।

বিএন‌পির চেয়ারপারসন খা‌লেদা জিয়া‌কে চি‌কিৎসার জন্য বি‌দে‌শে পাঠা‌নোর প্রশ্নে পররাষ্ট্র বিষয়ক উপ‌দেষ্টা ব‌লেন, এটা খুব নি‌টি‌গ্রিটি (মোদ্দা কথা)। আপ‌নি স্বাস্থ্য উপ‌দেষ্টা‌কে জি‌জ্ঞেস ক‌রেন। সেটা বেটার হ‌বে। এ ব্যাপা‌রে আমি খুব কন‌ফি‌ডেন্ট না।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
টিআর/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।