ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৩ আগস্ট ২০২৪, ০৭ সফর ১৪৪৬

জাতীয়

বিয়েবাড়িতে মদ পান, নেশাগ্রস্ত অবস্থায় কুয়ায় পড়ে দুজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
বিয়েবাড়িতে মদ পান, নেশাগ্রস্ত অবস্থায় কুয়ায় পড়ে দুজনের মৃত্যু

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জে বিয়ের অনুষ্ঠানে চোলাই মদ পান করে নেশাগ্রস্ত অবস্থায় কুয়ায় পড়ে শারতী পাহান (৬০) ও সিরাজুল হক (৫৫) দুইজনের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার কুশদেহ ইউনিয়নের মাল ভবানী টাটকপাড়া এলাকার একটি কুয়া থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এসময় একটি দেশীয় চোলাই মদের বোতল জব্দ করা হয়।  

নিহত সিরাজুল হক উপজেলার কুশদেহ ইউনিয়নের খালিদপুর গ্রামের বাসিন্দা এবং শারতী পাহান রংপুরের মিঠাপুকুর উপজেলার চকগোপাল সরকারপাড়ার শুকু পাহানের স্ত্রী।  

স্থানীয়রা জানান, সোমবার রাতে টাটকপুর এলাকায় আদিবাসী মেয়ের বিয়ের অনুষ্ঠান চলছিল। বাড়ির পাশে কুয়ার ধারে বসে মদ পান করছিলেন সিরাজুল ও শারতী। একপর্যায়ে নেশাগ্রস্ত অবস্থায় ওই কুয়ায় পড়ে যান তারা। শব্দ শুনে প্রতিবেশী কয়েকজন এসে তাদের উদ্ধার করতে ব্যর্থ হন। পরে মঙ্গলবার দুপুরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে।  

নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল সাত্তার জানান, ধারণা করা হচ্ছে তারা দুজনই মদ্যপান করে নেশাগ্রস্ত অবস্থায় কুয়ায় পড়ে যান। মৃত নারীর কাপড়ে পেঁচানো অবস্থায় একটি দেশীয় মদের বোতল উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো আপত্তি না থাকায় দুইজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।