ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪৩১, ১৩ আগস্ট ২০২৪, ০৭ সফর ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়িতে রিকশা চুরির অভিযোগে তরুণকে পিটিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
যাত্রাবাড়িতে রিকশা চুরির অভিযোগে তরুণকে পিটিয়ে হত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ি এলাকার হাশেম রোডে রিকশা চুরির অভিযোগ এনে নাহিদ (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।  

স্বজনদের দাবি, গত সোমবার (১২ আগস্ট) রাস্তা থেকে তুলে নিয়ে এলাকার একটি রিকশার গ্যারেজে দিনভর আটকে রেখে তাকে  বেদম মারধর করা হয়।

পরে মারা গেলে তার মরদেহ রাস্তার পাশে ফেলে রাখা হয়।

মঙ্গলবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে নিথর অবস্থায় নাহিদকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

নাহিদ মাদারীপুরের কালকিনি উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে। তিনি সপরিবারে যাত্রাবাড়ির মাতুয়াইল দক্ষিণ পাড়া উকিলের বাড়িতে থাকতেন এবং ভাড়ায় রিকশা চালাতেন।

হাসপাতালে নাহিদের বাবা আব্দুল আলীম বলেন, গতকাল বেলা ১১টার দিকে যাত্রাবাড়ির হাশেম রোডে গার্মেন্টসের মোড় থেকে নাহিদকে তুলে নিয়ে যান স্থানীয় গ্যারেজ মালিক আনোয়ার, তার ভাই জাকির ও তাদের সহযোগীরা। তুলে নিয়ে নাহিদকে আটকে রাখা হয় গ্যারেজে। দুদিন আগে নাহিদ গ্যারেজের একটি রিকশা চুরি করেছে বলে অভিযোগ এনে সেখানে তাকে দিনভর মারধর করেন আনোয়ার-জাকিররা। সোমবার রাত ৯টার পর যখন সে নিস্তেজ হয়ে যায় তখন তারা নাহিদকে পাশের খান বাড়ির জঙ্গলে ফেলে যান। আজ মঙ্গলবার সকালে এলাকাবাসী মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারকে খবর দেয়।

ছেলের লাশ পাওয়ার পর আব্দুল আলীম যাত্রাবাড়ি থানায় যান। তবে সেখানে পুলিশ না পেয়ে কয়েকজন ছাত্রকে ঘটনা খুলে বলেন। তখন ছাত্ররা গিয়ে ওই রিকশা গ্যারেজের মালিক আনোয়ার ও তার ছেলেকে আটক করে থানায় নিয়ে যান। আর স্বজনরা সেখান থেকে মরদেহটি হাসপাতালে নিয়ে আসেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহের সমস্ত শরীরে নীলাফুলা জখম রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।