ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

জাতীয়

ঈশ্বরদীতে বাংলানিউজের অফিস সহকারী জেমসের দাফন সম্পন্ন

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
ঈশ্বরদীতে বাংলানিউজের অফিস সহকারী জেমসের দাফন সম্পন্ন

পাবনা (ঈশ্বরদী): দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের অফিস সহকারী জেমস সরকারের (৪১) মরদেহ নিজ শহর পাবনার ঈশ্বরদী শহরে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) বাদ আসর বিকেল পৌনে ৬টার দিকে ঈশ্বরদী শহরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান সাঁড়া মাড়োয়ারি স্কুল অ্যান্ড কলেজ মাঠে জানাজা শেষে রহিমপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

 

এ সময় ঈশ্বরদীর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গণের নেতারা ও  বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জানাজা ও দাফনকাজে অংশ নেন। জেমস সাঁড়া মাড়োয়ারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯৩-৯৪ শিক্ষাবর্ষের কৃতি শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাত ৩টার দিকে রাজধানীর মগবাজারে ভগ্নিপতির বাসায় পেটে তীব্র গ্যাসজনিত কারণে অসুস্থ হলে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।  

জেমস পাবনার ঈশ্বরদী পৌর এলাকার রহিমপুর মহল্লার ব্যবসায়ী মৃত আব্দুস সামাদ সরকারের ছেলে। তিনি মৃত্যুকালে স্ত্রী ও দেড় বছরের এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। চার বোন, তিন ভাইয়ের মধ্যে জেমস ছিলেন ষষ্ঠ।  

তার অকাল মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন, ঈশ্বরদী সাঁড়া মাড়োয়ারি উচ্চ বিদ্যালয়ের প্রাকৃত সহকারী শিক্ষক মীর হান্নানুর রহমান, ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, এস এস সি-৯৫ ব্যাচের শিক্ষার্থী জাকির হোসেন জুয়েল, সোহেল রানা প্রমুখ।  

পারিবারিক সূত্রে জানা গেছে, ১৩ আগস্ট রাতের খাবার খেয়ে জেমস বাড়িতে ঘুমাতে যান। মধ্য রাতে পেটে গ্যাসজনিত কারণে তীব্র ব্যথা উঠলে তার স্ত্রী সবাইকে ডাকেন। এ সময় তাকে উন্নত চিকিৎসার জন্য পরিবারের স্বজনরা হাসপাতালে নেওয়ার পথে জেমস মারা যান।  

শুক্রবার (১৬ আগস্ট) বাদ জুমা মরহুমের মাগফিরাত কামনা করে সাঁড়া মাড়োয়ারি স্কুল অ্যান্ড কলেজ জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।  

** বাংলানিউজের অফিস সহকারী জেমস সরকার আর নেই

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।