ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

জাতীয়

শেখ হাসিনার ফাঁসি দাবিতে নীলফামারীতে বিএনপির অবস্থান কর্মসূচি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
শেখ হাসিনার ফাঁসি দাবিতে নীলফামারীতে বিএনপির অবস্থান কর্মসূচি

নীলফামারী: দেশব্যাপী ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি শেখ হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে নীলফামারী শহরে বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।  

বুধবার (১৪ আগষ্ট) দিনজুড়ে পৌর মাকেটস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার ও সাধারণ সম্পাদক জহুরুল আলমের নেতৃত্বে এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান কোকো, পৌর বিএনপির সভাপতি মাহবুব উর রহমান ও সাংগঠনিক সম্পাদক শুভ চৌধুরী, জেলা কৃষক দলের আহ্বায়ক গণি মাসুদুল আলম দুলাল, শ্রমিক দলের সভাপতি নুর আলম ও সাধারণ সম্পাদক জামিয়ার রহমান, তাঁতী দলের সভাপতি শাহজাদা মুক্তি, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোর্শেদ আযম প্রমুখ।

বক্তারা বলেন, শেখ হাসিনার নির্দেশে সাধারণ শিক্ষার্থী ও সাধারণ মানুষকে হত্যা করেছে পুলিশ। এই হত্যার বিচার করতেই হবে। ইতোমধ্যে খুন, গুমের মামলা হয়েছে তার বিরুদ্ধে। এ ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তারা।
জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার বলেন, ১৬ বছর দেশে স্বৈরশাসন চালানো হয়েছে। দেশকে জিম্মি করে রাখা হয়েছে। হত্যা, লুট, খুন, গুম, দুর্নীতি করে দেশকে ধ্বংস করে দেওয়া হয়েছে। এসবের বিচার হতে হবে।

এর আগে বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে এসে যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।