ঢাকা, শুক্রবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

শেখ হাসিনার বিচার দাবিতে মাদারীপুরে বিএনপির অবস্থান কর্মসূচি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
শেখ হাসিনার বিচার দাবিতে মাদারীপুরে বিএনপির অবস্থান কর্মসূচি

মাদারীপুর: ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালিয়ে গণহত্যার ‘নির্দেশদাতা’ সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচারের দাবিতে মাদারীপুরে অবস্থান কর্মসূচি পালন করেছে বিএনপি।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে মাদারীপুর প্রেসক্লাবের সামনের পৌর ঈদগাহ মাঠে এ কর্মসূচি পালিত হয়।

 

এর আগে এদিন ভোর থেকেই জেলা ও উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রথমে জড়ো হন বিএনপির নেতা-কর্মীরা। পরে সেখানে অবস্থান কর্মসূচি ও সমাবেশ করেন তারা। এ সময় তারা শেখ হাসিনা ও তার দোসরদের শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

এ সময় জেলা বিএনপির নেতারা বলেন, ছাত্র-জনতা ও সাধারণ মানুষের ওপর নির্বিচারে গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। এই গণহত্যার বিচার বাংলার মাটিতে হতে হবে। স্বৈরাচার খ্যাত শেখ হাসিনা সরকার যে গুম, খুন, অত্যাচার করেছে, তার বিরুদ্ধে গণঅবস্থান কর্মসূচি পালন করা হচ্ছে। সাবেক এই প্রধানমন্ত্রীকে বিচারের আওতায় আসতেই হবে।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য অ্যাডভোকেট কবির কাজী, মাদারীপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জামিনুর হোসেন মিঠু, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিজান শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ সরদারসহ স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।