ঢাকা, শুক্রবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

ইন্দুরকানিতে সাংবাদিককে কুপিয়ে জখম করলেন ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
ইন্দুরকানিতে সাংবাদিককে কুপিয়ে জখম করলেন ছাত্রলীগ নেতা

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানিতে এক সাংবাদিকে কুপিয়ে জখম করেছেন ছাত্রলীগ নেতা। এছাড়া আরেক সাংবাদিকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

গত বুধবার (১৪ আগস্ট) রাতে এ দুটি ঘটনা ঘটে। ভুক্তভোগী সাংবাদিকরা হলেন দৈনিক কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি জেআই লাভলু এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জেলা সদস্য ও দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি মো. শফিকুল ইসলাম মাসুদ।  

অভিযোগ সূত্রে জানা গেছে, সেদিন রাত ৮টার দিকে উপজেলার ঘোষেরহাট বাজারে বসে থাকা সাংবাদিক শফিকুল ইসলাম মাসুদকে কুপিয়ে জখম করেন সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইরশাজ শিকদার। স্থানীয়রা মাসুদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়।  

শফিকুল ইসলাম মাসুদ জানান, রাতে ঘোষেরহাট বাজারে দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন। এসময় দোকানের সামনে এসে সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইরশাজ শিকদার কোনো কথা না বলে তার ওপর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালান। এ সময় অস্ত্রের আঘাতে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হন তিনি।  

কর্তব্যরত চিকিৎসক জানান, মাসুদের শরীরের বিভিন্ন স্থানে ৩২টি সেলাই দেওয়া হয়েছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা মো. ইরশাজ শিকদারের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তা বন্ধ পাওয়া যায়।

এদিকে কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি মো. জেআই লাভলুর চন্ডিপুরের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। তিনি জানান, গত রাত ১১টার দিকে ৮-১০ জনের একটি ডাকাত দল তাদের ঘরে ডুকে তার মা মমতাজ বেগমকে মারধর করে নগদ কিছু টাকা ও ৮ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নেয়। এ সময় তার মাকে গায়ে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যার হুমকি দেওয়া হয়।  

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ বিষয় রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।