ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

রোববার থেকে শিক্ষার্থীদের ক্লাসে ফিরতে সারজিসের অনুরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
রোববার থেকে শিক্ষার্থীদের ক্লাসে ফিরতে সারজিসের অনুরোধ

নারায়ণগঞ্জ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম বলেছেন, ছাত্রদের আন্দোলনের মাধ্যমেই দেশে স্বৈরাচারের পতন হয়েছে। তবে এখন দেশ গড়ার পালা।

দেশের স্থিতিশীলতার জন্য সবার সহযোগিতা প্রয়োজন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে জেলায় গণঅভ্যুত্থান আন্দোলনে নিহত নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমানতের জানাজা শেষে সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশকে স্থিতিশীলিতার দিকে নিয়ে যেতে হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কর্মস্থলে ফিরে আসতে হবে। রাস্তায় ট্রাফিকের দায়িত্ব পালনকারী শিক্ষার্থীদেরও শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে যেতে হবে। তাই শিক্ষার্থীদের আমি বিনীতভাবে অনুরোধ করবো আগামী রোববার (১৮ আগস্ট) থেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে স্বাগত জানিয়ে তারা যেন ক্লাসে ফিরে যান।

তিনি আরও বলেন, গতকালও দেখলাম জয় আমেরিকায় বসে তিন মাসের মধ্যে বাংলাদেশের নির্বাচন দিতে ভারতকে চাপ দিতে বলেছে। ১৬ বছর অবৈধভাবে ক্ষমতায় থেকে তিনি হয়ত ভুলে গেছেন বাংলাদেশ একটি স্বাধীন গণতান্ত্রিক রাষ্ট্র। এদেশে নির্বাচন কবে হবে দেশের জনগণই তা নির্ধারণ করবে।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।