ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

গাজীপুরে স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
গাজীপুরে স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা, স্বামী আটক

গাজীপুর: জেলার কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় পারিবারিক কলহের জেরে আঁখি আক্তার (৩২) নামে এক গৃহবধূকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী মো. বাবুলেকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে।

নিহত আঁখি আক্তার কালিয়াকৈর উপজেলার গোবিন্দপুর এলাকার মো. বাবুলের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে বাবুল ও তার স্ত্রী আঁখির মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাবুল কুড়াল দিয়ে আঁখির মাথায় আঘাত করেন। এতে আঁখি ঘরের মেঝেতে লুটিয়ে পড়েন। এ সময় বাবুল তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন। পরে আশেপাশের লোকজন সেখানে গেলে আখিঁ স্ট্রোক করেছেন বলে বাবুল কান্নাকাটি করতে থাকেন।

বাবুলের আচরণে সন্দেহ হলে এলাকাবাসি তাকে আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় বাবুলকে আটক করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাবুলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
আরএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।