ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে সাংবাদিককে ছুরিকাঘাত, আইসিইউতে ভর্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
বাগেরহাটে সাংবাদিককে ছুরিকাঘাত, আইসিইউতে ভর্তি

বাগেরহাট: বাগেরহাটে আরিফ ঢালী নামের স্থানীয় এক সংবাদ কর্মীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।  

আহত আরিফ বর্তমানে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন।

শনিবার (১৭ আগস্ট) রাতে চুলকাঠি বাজারে হামলার শিকার হন তিনি।  

আহত আরিফ বাগেরহাট সদর উপজেলার সুগন্ধী গ্রামের আশ্বাব ঢালীর ছেলে। তিনি দৈনিক সময়ের খবর পত্রিকার সিঅ্যান্ডবি বাজার প্রতিনিধি ও চুলকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

আহত সাংবাদিক আরিফের বাবা আশ্বাব ঢালী বলেন, গেল কয়েকদিন ধরে সিঅ্যান্ডবি বাজার এলাকার বাসিন্দা সাইফুজ্জামান বাবু ও তার লোকজন বিএনপির নাম ভাঙিয়ে চুলকাঠি বাজারের সুগন্ধি এলাকার ব্যবসায়ীদের ওপর নানা অত্যাচার করছে। শনিবার সন্ধ্যায় সাইফুজ্জামান বাবুর ছেলে মাসুদ আমার ভাতিজা তন্ময়কে বেধরক মারধর করে। বিষয়টি জানতে আমি ও আমার ছেলে আরিফসহ কয়েকজন বাজারে যাই। সাইফুজ্জামান বাবু ও তার লোকজনের সঙ্গে কথা হয়। কথা বলে ফেরার সময় সাইফুজ্জামান বাবুর খালাতো ভাই রাজন, বাবুর ছেলে মাসুদসহ কয়েকজন আমাদের ওপর হামলা করে। একপর্যায়ে তারা আরিফকে ছুরি দিয়ে আঘাত করে এবং আরিফের মোটরসাইকেল ভাঙচুর করে। পরে আমরা আরিফকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

তিনি আরও বলেন, আমার ছেলের অবস্থা ভালো না, খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে রয়েছে। সাইফুজ্জামান বাবু, তার ছেলে ও ভাই আমার ছেলেকে ছুরি মেরেছে। আমি এর বিচার চাই।

এ বিষয়ে সাইফুজ্জামান বাবু বলেন, আরিফ ও তার বাবাসহ কয়েকজন বাজারে এসেছিল। তখন হয়তো ব্যবসায়ীরা হামলা করেছে তাদের ওপর।

বিএনপির কোন পদে আছেন জানতে চাইলে সাইফুজ্জামান বাবু বলেন, আপনি আমার দলীয় লোক, আপনাকে পদ বলব কেন? আর আরিফ ও তার বাবার ওপর আমরা হামলা করিনি।

তবে বিএনপি নেতারা দলে সাইফুজ্জামান বাবুর কোনো পদ থাকার কথা নিশ্চিত করতে পারেননি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এখনও কেউ কোনো অভিযোগ করেনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।