ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪৩১, ১৯ আগস্ট ২০২৪, ১৩ সফর ১৪৪৬

জাতীয়

ধানমন্ডির রাস্তায় বিলাসবহুল ল্যান্ড ক্রুজার ফেলে গেল কে?

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
ধানমন্ডির রাস্তায় বিলাসবহুল ল্যান্ড ক্রুজার ফেলে গেল কে?

ঢাকা: রাজধানীর ধানমন্ডি এলাকার রাস্তায় রোববার (১৮ আগস্ট) সকাল থেকেই একটি ল্যান্ড ক্রুজার গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখছিলেন পথচারী ও স্থানীয়রা। গাড়ির ভেতরে চালক বা কাউকে দেখা যাচ্ছিল না।

 

ধানমন্ডির বাইতুল আমান মসজিদের সামনের দিকের রাস্তায় এভাবেই সারাদিন পার্ক করে রাখা ছিল বিলাসবহুল গাড়িটি। কে বা কারা গাড়িটি ফেলে গেছেন তা এখনবধি জানা যায়নি। গাড়িটির বর্তমান বাজারমূল্য ২ কোটি টাকার বেশি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে গাড়িটি একই স্থানে পড়ে ছিল। দীর্ঘক্ষণ এক জায়গায় দাঁড়ানো দেখে সন্দেহ হয় অনেকের। পরে সামনে গিয়ে গাড়িটি আনলক অবস্থায় পাওয়া যায়। এরপর স্থানীয়রা সেটির দরজা খুলে দেখেন গাড়ির ভেতরে কেউ নেই।

এদিকে, মালিকবিহীন গাড়ি দীর্ঘসময় পড়ে থাকায় সুযোগ পেয়ে কে বা কারা এর লুকিং গ্লাস খুলে নিয়ে গেছে।  

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ট্রাফিক অ্যালার্ট গ্রুপে বিষয়টি নিয়ে পোস্ট দেন জুনায়েদ কামাল নামের এক নেটিজেন।  

রোববার রাত ১টার দিকে তিনি লেখেন, ধানমন্ডির বাইতুল আমান মসজিদের সামনের দিকের রাস্তায় কেউ একজন ল্যান্ড ক্রুজার গাড়ি ফেলে গেছেন। রোববার সকাল থেকে গাড়িটি এখানে পড়ে আছে, গাড়িটি আনলক অবস্থায় আছে। কেউ কি এর মালিককে চেনেন?

এদিন গভীররাতে সেনাবাহিনীর সহযোগিতায় গাড়িটি র‍্যাকারে করে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। গাড়ির নম্বর প্লেটে দেখা গেছে, এতে ঢাকা মেট্রো- ঘ ২১-৮৪৫৬ লেখা রয়েছে।

গাড়ির মালিক কে তা এ প্রতিবেদন লেখার সময় নিশ্চিত করা যায়নি।

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।