ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪৩১, ১৯ আগস্ট ২০২৪, ১৩ সফর ১৪৪৬

জাতীয়

প্রাইভেটকারে ট্রাকের ধাক্কা, প্রাণ হারালেন বাবা-মা ও দুই সন্তান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
প্রাইভেটকারে ট্রাকের ধাক্কা, প্রাণ হারালেন বাবা-মা ও দুই সন্তান

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকের ধাক্কায় প্রাইভেটকারের চার যাত্রী নিহত হয়েছেন। দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকার থেকে বাবা-মা ও দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস সদস্যরা।

 

এ ঘটনায় আহত প্রাইভেটকার চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সোমবার (১৯ আগস্ট) ভোর রাতে ঢাকা-রাজশাহী মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে চারজনের মরদেহ উদ্ধার করে সলঙ্গা থানা পুলিশে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস সদস্যরা।  

নিহতরা হলেন- রাজশাহী জেলার বাগমারা থানার নরসিংহপুর গ্রামের জসিম উদ্দিন (৬৫), তার স্ত্রী ময়না খাতুন (৬০) ও তাদের দুই ছেলে জামাল উদ্দিন (৪৫) ও কামাল উদ্দিন (৪০)।  

উল্লাপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সাব অফিসার মো. নুরুল ইসলাম বাবু বলেন, ভোর রাত ৩টার দিকে আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে চারজনের মরদেহ উদ্ধার করি। স্থানীয়দের মাধ্যমে জানা যায়, নোয়া প্রাইভেটকারে করে এক পরিবারের চারজন ঢাকা থেকে আসছিলেন। এ সময় ঢাকাগামী একটি ট্রাক প্রাইভেটকারটিকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে চারজনের মরদেহ উদ্ধার করে। আহত প্রাইভেটকার চালককে হাসপাতালে পাঠানো হয়।  

তিনি আরও বলেন, নিহতদের মধ্যে কেউ অসুস্থ ছিলেন। ঢাকায়  চিকিৎসা শেষে বাড়ি ফিরছিলেন তারা। গাড়ির ভেতরে প্যাথলজিক্যাল বিভিন্ন কাগজপত্র পাওয়া গেছে।  

সলঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. তাজ উদ্দিন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে থানা এনেছি। স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসার পর এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪/আপডেট: ১১২৭ঘণ্টা
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।