ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪৩১, ১৯ আগস্ট ২০২৪, ১৩ সফর ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে শিক্ষার্থী সাগর হত‍্যা মামলায় ৩ আ.লীগ নেতা গ্রেপ্তার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
ময়মনসিংহে শিক্ষার্থী সাগর হত‍্যা মামলায় ৩ আ.লীগ নেতা গ্রেপ্তার  

ময়মনসিংহ: ময়মনসিংহে বৈষম্যবিরোধী আন্দোলনে রেদোয়ান হোসেন সাগর (১৭) নামে এক কলেজছাত্র হত্যা মামলায় জেলা আওয়ামী লীগের দুই সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (১৮ আগস্ট) রাতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাদের গ্রেপ্তার করে।

এর আগে গত ১৯ জুলাই রেদোয়ান হোসেন সাগর হত্যা মামলায় তাদের গ্রেপ্তার দেখায় ডিবি পুলিশ।  

গ্রেপ্তাররা হলেন- জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক যুগ্ম সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, সদস্য শফিকুর রহমান সরকার ওরফে ভিপি মুকুল এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রুপন।  

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুল ইসলাম জানান, রেদোয়ান হোসেন হত্যা মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আজ সোমবার পাঁচদিনের রিমান্ড আবেদন করে দুপুর ২টার দিকে আদালতে সোপর্দ করা হয়।  

এর আগে গত ১৯ জুলাই ময়মনসিংহ নগরের মিন্টু কলেজ এলাকায় ছাত্রদের বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করলে গুলিবিদ্ধ হয়ে রেদোয়ান হোসেন ওরফে সাগর (২৪) নিহত হন। তিনি নগরের আকুয়া চৌরঙ্গী মোড় এলাকার বাসিন্দা আসাদুজ্জামানের ছেলে। এ ঘটনায় পুলিশ গত ২৪ জুলাই বাদি হয়ে ১৫০ থেকে ২০০ জনকে অজ্ঞাত আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।