ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪৩১, ২০ আগস্ট ২০২৪, ১৪ সফর ১৪৪৬

জাতীয়

ভবনের ছাদে পিলারের রডে লটকে ছিল শিশুর রক্তাক্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
ভবনের ছাদে পিলারের রডে লটকে ছিল শিশুর রক্তাক্ত মরদেহ

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় নির্মাণাধীন ভবনের ছাদের পিলারের রডের ওপর থেকে সোহান মিয়া (১৩) নামে এক শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার ধাপেরহাটের রংপুর-ঢাকা মহাসড়ক সংলগ্ন জিসান পাম্প এলাকায় আজিজার রহমানের (চেয়ারম্যান) ভবনের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিশু সোহান ধাপেরহাট ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, বিকেলে নির্মাণাধীন ভবনটির ছাদে একটি পিলারের রডের ওপর শিশুটিকে লটকে থাকতে দেখা যায়। নিচে শিশুটির শরীর থেকে রক্ত পড়ে ছিল। পরে তারা পুলিশকে খবর দেন।

ধাপেরহাট ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শহিদুল ইসলাম শিপন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। শিশুটি কীভাবে মারা গেল এ ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুটি মারা যেতে পারে বলে প্রাথমিক ধারণা করছেন তারা।  

সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শুকুর আলী জানান, খবর পেয়ে  ঘটনাস্থল থেকে শিশু সোহানের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।