ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪৩১, ২০ আগস্ট ২০২৪, ১৪ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা-ভাঙচুরের প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা-ভাঙচুরের প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন মানববন্ধন

রাজবাড়ী: দেশের শীর্ষ স্থানীয় মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সেসহ বিভিন্ন গণমাধ্যমে হামলা-ভাঙচুরের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১০টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এর আয়োজন করেছেন রাজবাড়ীতে কর্মরত গণমাধ্যম কর্মীরা।  

মানববন্ধনে রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস বাবু, এম মনিরুজ্জামান, সহ-সম্পাদক জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবে সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য সাংবাদিক এম দেলোয়ার হোসেন, যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও সময় টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান বক্তব্য রাখেন।

এ সময় যমুনা টিভির প্রতিনিধি রুবেলুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সদস্য ও নিউজটোয়েন্টিফোরের প্রতিনিধি মিঠুন গোস্বামী, রিপোর্টার্স ইউনিটির সদস্য ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মীর সামসুজ্জামান সৌরভ, বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি মঈনুল হক মৃধা, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি শামীম রেজা, দেশ রূপান্তরের রাজবাড়ী প্রতিনিধি হালিম বাবু, একাত্তর টিভি জেলা প্রতিনিধি মেহেদী হাসান, তৃতীয় মাত্রার প্রতিনিধি রনজু আহমেদ, মাতৃকণ্ঠের প্রতিনিধি সুজন বিষ্ণুসহ জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন বক্তারা বলেন, বর্তমানে গণমাধ্যমে ওপর দুষ্কৃতকারীরা যেভাবে হামলা-ভাঙচুর চালাচ্ছে, তাতে গণমাধ্যম ও সাংবাদিকতা হুমকির মুখে পড়ছে। সোমবার (১৯ আগস্ট) ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সব প্রতিষ্ঠানের ওপর হামলা-ভাঙচুর হয়েছে, গণমাধ্যমের ওপর এভাবে হামলা-ভাঙচুর কোনো ভাবেই মেনে নেওয়া যায় না। এছাড়া দেশের বিভিন্ন জায়গায় গণমাধ্যম কর্মীদের ওপর হামলা করা হচ্ছে, যা খুবই কষ্টদায়ক। বর্তমান এই অন্তর্বর্তীকালীন সরকারের কাছে আমাদের একটাই দাবি, যারা মিডিয়ার ওপর হামলা-ভাঙচুর ও লুটপাট করেছে, তাদের বিচারের আওতায় আনা হোক।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।