ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

বাউফলে দুই যুবককে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
বাউফলে দুই যুবককে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই, আটক ২

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলায় মোবাইল ব্যাংকিংয়ের দুই কর্মীকে কুপিয়ে ১৬ লাখ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরের দিকে উপজেলার নওমালা ও দাশপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহত দুই ব্যক্তির নাম মো. মামুন (৩২) ও মো.হিরণ (৩০) এরা পটুয়াখালীতে মোবাইল ব্যাংকিংয়ে কর্মী হিসেবে চাকরি করেন। আহতদের মধ্যে মো. হিরনকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে ছিনতাইকারীদের মধ্যে দুইজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- প্রিন্স (২৩) ও সোহাগ (১৮) । তাদের বাড়ি বাউফল সদর ইউনিয়নের সোমবাড়িরা বাজার এলাকায়। তবে এখন পর্যন্ত ছিনতাই হওয়া টাকা উদ্ধার হয়নি। বিষয়টি নিশ্চিত করেছেন বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন।

জানা গেছে, মামুন ও হিরণ মঙ্গলবার দুপুরে পটুয়াখালী থেকে মোটরসাইকেলে করে বাউফল আসার পথে নওমালা ও দাশপাড়া সীমান্ত এলাকায় পৌঁছালে ৫ অস্ত্রধারী দুর্বৃত্ত মোটরসাইকেলের গতিরোধ করে ১৬ লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে নেয়। পরে খবর পেয়ে বাউফল, দশমিনা থানার ওসি ও সেনাবাহিনীর সদস্যদের সহযোগিতায় দশমিনা উপজেলার ঠাকুরের হাট এলাকা থেকে ছিনতাইকারী দুইজনকে আটক করে।

এ বিষয়ে মোবাইল ব্যাংকের ম্যানেজার গোবিন্দ চন্দ্রপাল জানান,‘দুপুরে পটুয়াখালীর একটি ব্যাংক থেকে সাড়ে ১৬ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে করে হিরণ ও মামুন দুই কর্মী বিকাশ এজেন্টদের মধ্যে টাকা বিতারণের জন্য যাচ্ছিলেন। পথে দুর্বৃত্তরা হামলা করে, টাকা ছিনিয়ে নিয়ে যায়। ছিনতাইকারীদের বাধা দিতে গেলে হিরনকে কুপিয়ে মাথা ফাটিয়ে দেয় তারা।

বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। ছিনতাইকৃত টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০১২৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।