ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

সাজেকে রাস্তা ডুবে যাওয়ায় আটকা পড়েছেন কয়েকশ পর্যটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
সাজেকে রাস্তা ডুবে যাওয়ায় আটকা পড়েছেন কয়েকশ পর্যটক

রাঙামাটি: পার্বত্য জেলা খাগড়াছড়িতে টানা বর্ষণের কারণে পাহাড়ি ঢলে বন্যা হয়ে গেছে। এতে খাগড়াছড়ি-সাজেক সড়ক ডুবে গিয়ে সাজেকের সঙ্গে অন্যান্য এলাকায় যাতায়াতের জন্য যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

ফলে সাজেকে আটকা পড়েছেন কয়েকশ পর্যটক।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে খাগড়াছড়ি-সাজেক সড়কের দীঘিনালা উপজেলার কবাখালি অংশটি ডুবে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি-সাজেক সড়কের দীঘিনালা উপজেলার কবাখালি অংশের সড়ক ডুবে গিয়ে রাঙামাটির সাজেকসহ বাঘাইছড়ি ও লংগদু উপজেলা সঙ্গে যান চলাচল বন্ধ হয়ে গেছে। সাজেকে যাতায়াতের একমাত্র সড়কটি ডুবে যাওয়ায় আটকা পড়েছেন পর্যটকরা। পানি না কমা পর্যন্ত তাদের সাজেকের বাইরে যাওয়ার উপায় নেই।

খাগড়াছড়ি-সাজেক কাউন্টারের লাইনম্যান সৈকত চাকমা বলেন, গত কয়েকদিনের ভারী বৃষ্টিতে খাগড়াছড়ির নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। নদীর পানি বেড়ে যাওয়ায় সাজেকের সঙ্গে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার বলেন, সাজেক সড়কের দীঘিনালার কবাখালি অংশের সড়ক ডুবে যান চলাচল বন্ধ হয়ে গেছে। এ কারণে সোমবার ও মঙ্গলবার সাজেকে যারা বেড়াতে এসেছেন, তারা মূলত আটকা পড়েছেন। আনুমানিক পর্যটকের সংখ্যা কয়েকশ।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসআই 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।