ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন

বরগুনা: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তারের দাবিতে বরগুনায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন সাংবাদিকরা।  

বুধবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে প্রেসক্লাব চত্বরে এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে বরগুনা প্রেসক্লাব, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম, প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরাম, অনলাইন সাংবাদিক ফোরাম, জাতীয় সাংবাদিক সংস্থা, বরগুনা পাবলিক পলিসি ফোরাম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, স্বেচ্ছাসেবী সংগঠন অগ্রগামীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও বরগুনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নেন।

কালের কণ্ঠের বরগুনা প্রতিনিধি মিজানুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- বরগুনা পাবলিক পলিসি ফোরামের আহ্বায়ক মো. হাসানুর রহমান ঝন্টু, প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরামের সভাপতি হাফিজুর রহমান, শিশু কিশোর সংগঠন খেলাঘরের সাধারণ সম্পাদক মুশফিক আরিফ, সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ইমরান টিটু, টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ফেরদৌস খান ইমন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মালেক মিঠু, বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট মো. জাহিদুল ইসলাম মেহেদী, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি সফিকুল ইসলাম স্বপনসহ অনেকে।

বক্তারা গণমাধ্যমের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে হামলাকারীদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।

এর আগে সোমবার (১৯ আগস্ট) দুপুরে আকস্মিকভাবে একদল দুর্বৃত্ত হকিস্টিকসহ লাঠিসোঁটা নিয়ে ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা চালায়। ২০-২৫টি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়। এ ছাড়া ভবনের কাচের দেয়াল ও দরজা ভেঙে ফেলা হয়। গোটা মিডিয়া হাউসে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এতে কেউ হতাহত না হলেও ভবন ও মিডিয়া প্রাঙ্গণে থাকা গাড়িগুলো ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।