ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন

পঞ্চগড়: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যমে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (২১ আগস্ট) দুপুরে পঞ্চগড় শহরের শেরে বাংলা পার্ক কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে জাতীয় মহাসড়কের পাশে দাঁড়িয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়ায় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আমরা চেষ্টা করি গণমানুষের কথা বলার। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের গণমাধ্যমের সাংবাদিকরা বিভিন্ন দুর্নীতিবাজদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে গণমাধ্যমের বস্তুনিষ্ঠতা পরিবেশন ও প্রমাণ করতে সক্ষম হয়েছে। একই সঙ্গে অন্যান্য মিডিয়া হাউজগুলোও প্রচার করে যাচ্ছে। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে সাতটি প্রতিষ্ঠানে ন্যাক্কারজনক হামলায় দেশের স্বাধীন গণমাধ্যম হতবাক।  

হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচার করার দায়িত্ব বর্তমান সরকারসহ ছাত্র-জনতার কাছে দাবি জানিয়েছেন।

বক্তারা আরও বলেন, স্বাধীন দেশে দিনে-দুপুরে মিডিয়ার ওপরে এই নগ্ন হামলা দুর্বৃত্তায়নের জানান দেয়। অচিরেই এই দুর্বৃত্তায়নের চর্চা বন্ধ করতে হবে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এ সময় উপস্থিত ছিলেন, পরিবেশ আন্দোলন পঞ্চগড়ের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম জুয়েল, সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম, পঞ্চগড় প্রেসক্লাবের সাবেক সভাপতি সফিকুল আলম, সাংবাদিক শাহজালাল, বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোরের প্রতিনিধি সরকার হায়দার, কালের কণ্ঠের প্রতিনিধি লুৎফর রহমান ও বাংলানিউজটোয়েন্টিফোরের সোহাগ হায়দার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।