ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন

লালমনিরহাট: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে হামলা-ভাঙচুরের প্রতিবাদে লালমনিরহাটে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) জেলা শহরের প্রাণ কেন্দ্র মিশন মোড়ে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিউজটোয়েন্টিফোরের রংপুর ব্যুরো প্রধান রেজাউল করিম মানিকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, একুশে টিভির লালমনিরহাট প্রতিনিধি গোকুল রায়, লালমনিরহাট প্রেসক্লাবের সাবেক সম্পাদক আহমেদুর রহমান মুকুল, যমুনা টিভির আনিছুর রহমান লাডলা, বৈশাখী টিভির তৌহিদুল ইসলাম লিটন, মাই টিভির মাহফুজ সাজু, বাসসের সাবেক প্রতিনিধি জাহাঙ্গীর আলম  শাহিন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের খোরশেদ আলম সাগর, নিউজটোয়েন্টিফোরের রবিউল হাসান, এশিয়ান টিভির নিয়ন দুলাল, ডিবিসির সুফিয়ান আল হাসান।  

এ সময় বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যমে হামলা ও ভাঙচুরের নিন্দা জানান এবং এর সঙ্গে যারা জড়িত তাদের আইনের আওতায় আনার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।