ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

গোপালগঞ্জ: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন গোপালগঞ্জে কর্মরত সাংবাদিকরা।  

বুধবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে এ কর্মসূচির আয়োজন করা হয়।

হাতে হাত ধরে ঘণ্টাব্যাপী চলে এ মানববন্ধন।

কর্মসূচিতে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক কালের কণ্ঠের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি প্রসূন মণ্ডল, বাংলাদেশ প্রতিদিনের আমিনুল হাসান শাহীন, বাংলানিউজের একরামুল কবীর, যায়যায় দিনের এসএম নজরুল ইসলাম, নিউজটোয়েন্টিফোরের সামিউল আলিম, সাংবাদিক ফরিদ আহম্মেদ ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রজ্জলিত গোপালগঞ্জের শাওন রাজীব বক্তব্য দেন।

সমাবেশে বক্তারা গণমাধ্যমে হামলা ও ভাঙচুরের নিন্দা জানিয়ে বলেন, হামলা করে সাংবাদিকদের কণ্ঠ রোধ করা যাবে না। দ্রুত হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে।

কর্মসূচিতের সাংবাদিকরা ছাড়াও বসুন্ধরা শুভসংঘসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

গত সোমবার (১৯ আগস্ট) দুপুরে ঢাকার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে হামলা চালায় দুর্বৃত্তরা। এখানে একই কমপাউন্ডে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, বাংলানিউজটোয়েন্টিফোর, নিউজটোয়েন্টিফোর চ্যানেল, টি স্পোর্টস ও ক্যাপিটাল এফএম রেডিও অবস্থিত।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।