ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

জাতীয়

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. রুহুল-এসপি মঞ্জুরুল কবীরসহ ৫৪ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. রুহুল-এসপি মঞ্জুরুল কবীরসহ ৫৪ জনের নামে মামলা

সাতক্ষীরা: সাতক্ষীরার দেবহাটা উপজেলায় জামায়াত নেতা আনারুল ইসলামকে হত্যার অভিযোগে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক ও তৎকালীন পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীরসহ ৫৪ জনের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সাতক্ষীরার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ০৭ এ আনারুল ইসলামের ভাই রবিউল ইসলাম বাদী হয়ে মামলার আবেদন করলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মহিদুল ইসলাম মামলাটি আমলে নিয়ে দেবহাটা থানার ওসিকে এফআইআর হিসেবে গ্রহণের আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট বাসারাতুল্লাহ আওরঙ্গী বাবলা বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অন্যান্য আসামিরা হলেন- সাতক্ষীরা সদর সার্কেলের তৎকালীন সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, কালিগঞ্জ সার্কেলের তৎকালীন সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান, দেবহাটা থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস, এসআই আলী আকবর, তপন কুমার সিংহ, জিয়াউল হক, ইউনুস আলী গাজী, তানভীন হাসান, এএসআই এফএম তারেক, এএসআই মদন মোহনসহ ৫৪ জন।

মামলার এজাহারে উল্লিখিত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে অন্যান্য আসামিদের সহযোগিতায় ২০১৪ সালের ১৪ জানুয়ারি আনারুল ইসলামকে তার ঘের থেকে তুলে নিয়ে গুলি করে ও পিটিয়ে হত্যার অভিযোগ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।