ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরার সাবেক এসপি মঞ্জুরুল কবীরসহ ২৬ জনের নামে আরও একটি মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
সাতক্ষীরার সাবেক এসপি মঞ্জুরুল কবীরসহ ২৬ জনের নামে আরও একটি মামলা

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়ন দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র আবু হানিফ ছোটনকে গুলি করে হত্যার অভিযোগে তৎকালীন পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীর ও সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ ২৬ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সাতক্ষীরার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ০১-এ ছোটনের বাবা শহর আলী গাজী বাদী হয়ে মামলার আবেদন করলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়াল মামলাটি আমলে নিয়ে সদর থানার ওসিকে এফআইআর হিসেবে গ্রহণের আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অন্যান্য আসামিরা হলেন- সাতক্ষীরা সদর থানার তৎকালীন অফিসার ইনচার্জ এনামুল হক, ডিবির ওসি আব্দুল হান্নান, সদর থানার এসআই আব্দুল মালেক, এসআই আবুল কালাম, ভোমরার ওহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম, শহীদুল ইসলাম গাজী, আব্দুল গনি, মফিজুল ইসলাম, ইব্রাহিম খলিল, আব্দুস সাত্তার সরদার, মোশাফর হোসেনসহ ২৬ জন।

মামলার এজাহারে উল্লিখিত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে অন্যান্য আসামিদের সহযোগিতায় ২০১৪ সালের ১৭ জানুয়ারি আবু হানিফ হোটনকে বাড়ি থেকে তুলে নিয়ে ১৮ জানুয়ারি ভোরে গুলি করে হত্যার অভিযোগ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad