ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

জাতীয়

আরাফাতকে ধরিয়ে দিলে ৫০ হাজার টাকা পুরস্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
আরাফাতকে ধরিয়ে দিলে ৫০ হাজার টাকা পুরস্কার ফাইল ফটো

ঢাকা: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতকে ধরিয়ে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন জনতার অধিকার পার্টির চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূঁইয়া।  

মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে পল্টনের জামান টাওয়ারে জনতার অধিকার পার্টির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

তারিকুল ইসলাম ভূঁইয়া বলেন, ‘আমি স্বতন্ত্রভাবে নির্বাচন করেছি; কারণ আমি দেশের মানুষকে দেখাতে চেয়েছিলাম আওয়ামী লীগ এককেন্দ্রিক নির্বাচন করে। তারা সুষ্ঠু নির্বাচন করবে না।

ভোটের দিন সকালেই ভোট বর্জন করেছিলাম। কারণ আমার ওপর হামলা করা হয়েছিল। তাৎক্ষণিক গণমাধ্যমের সামনে ভোট বর্জনের ঘোষণা দিই। ’  

আরাফাতকে উদ্দেশ করে তিনি বলেন, ‘তাকে (আরাফাত) আমার কাছে রোহিঙ্গা মনে হয়।

তার আচার-আচরণ, চলাফেরা একেবারে গুণ্ডা স্টাইল। তার মতো একটা বেয়াদবকে মন্ত্রী বানানো হয়েছে। তা-ও আবার তথ্য প্রতিমন্ত্রী। ’

জনতার অধিকার পার্টির চেয়ারম্যান বলেন, ‘নির্বাচন করতে আমার যে খরচ হয়েছে এই ক্ষতিপূরণের জন্য আরাফাত এবং প্রধান নির্বাচন কমিশনারের বিরুদ্ধে ৭২ ঘণ্টার মধ্যে আইনি ব্যবস্থা নেব।

আরাফাতকে যে ধরিয়ে দিতে পারবে, আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর হাতে তুলে দিতে পারবে আমি তাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেব এবং তার সঙ্গে তার পরিবারকে সাত দিনের জন্য কক্সবাজারে ট্যুর ফ্রি করে দেব। ’ 

এর আগে ২০ আগস্ট রংপুরে সবজিবিক্রেতা নিহত হওয়ার ঘটনায় আরাফাতকে আসামি করে মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।