ঢাকা, শনিবার, ৮ ভাদ্র ১৪৩১, ২৪ আগস্ট ২০২৪, ১৮ সফর ১৪৪৬

জাতীয়

ক্যাসিনো খেলে নিঃস্ব, দুধ দিয়ে গোসল করে জুয়া ছাড়ার প্রতিজ্ঞা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
ক্যাসিনো খেলে নিঃস্ব, দুধ দিয়ে গোসল করে জুয়া ছাড়ার প্রতিজ্ঞা 

লালমনিরহাট: জীবন ধ্বংস করা ক্যাসিনো জুয়া ছাড়তে দুধ দিয়ে গোসল করে প্রতিজ্ঞা করলেন জহিরুল ইসলাম(৩৫) নামে এক জুয়াড়ি।

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের কেতকীবাড়ি গ্রামে নিজ বাড়ির পাশে সড়কে দুধ দিয়ে গোসল করেন তিনি।

তিনি ওই গ্রামের আবুল কাশেমের ছেলে।

অনলাইন জুয়া ছাড়ার শপথ নিতে এক বালতি দুধে গোসল করেন জহিরুল ইসলাম। যারা যারা ক্যাসিনোসহ বিভিন্ন ধরনের অনলাইন জুয়ায় আসক্ত তারা যেন জীবন ধ্বংস করার মত জুয়া খেলা থেকে বিরত থাকতে সকলের প্রতি অনুরোধ জানান।  

জাহিরুল ইসলাম বলেন, গত এক বছরে আমি প্রায় ১৫ লাখ টাকা হারিয়েছি জুয়ার আসরে। এতে আমার ব্যবসা শখের মোটরসাইকেল সব বিক্রি করতে হয়েছে। এখন প্রায় নিঃস্ব আমি। শুধু অর্থ সম্পদই নষ্ট হয়নি, সংসারেও অশান্তি চলে এসেছিল। তাই দুধ দিয়ে গোসল করে পবিত্র হয়েছি। আজকের পর থেকে আর জুয়ার আসরে না জড়াতে প্রতিজ্ঞা করেছি। একই সাথে যারা জুয়ায় আসক্ত হয়েছেন বা হতে যাচ্ছেন তারা যেন মরণনেশা থেকে বেরিয়ে আসেন। এখানে লাভের চেয়ে ক্ষতির পরিমাণ অনেক বেশি।

জহিরুলের বাবা আবুল কাশেম বলেন, ছেলে জুয়ায় আসক্ত হয়ে সব কিছু হারিয়েছে। এখন নিজে থেকে জুয়া ছাড়তে প্রতিজ্ঞা করেছে শুনে খুশি লাগছে। ছেলের মঙ্গলের জন্য সকলের কাছে দোয়া চান তিনি।  

বাংলাদেশ সময়: ০২০৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।