ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৪ আগস্ট ২০২৪, ১৮ সফর ১৪৪৬

জাতীয়

ভারী বর্ষণে লালপুরে দেবে গেছে রেললাইন, চলছে মেরামত কাজ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
ভারী বর্ষণে লালপুরে দেবে গেছে রেললাইন, চলছে মেরামত কাজ  দেবে যাওয়া রেললাইন

নাটোর: ভারী বর্ষণের কারণে নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর-আজিমনগর ঘোষপাড়া এলাকায় মাটি ধসে রেললাইনের একাংশ দেবে গেছে। এতে ট্রেন চলাচল সাময়িকভাবে বন্ধ হয়ে যায়।

তবে ডাউন লাইন দিয়ে ট্রেন চলাচল শুরু করা হয়। বর্তমানে ধসে যাওয়া রেললাইন সংস্কার করা হচ্ছে।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে আব্দুলপুর রেলওয়ে জংশনে দায়িত্বরত স্টেশন মাস্টার মো. জিয়া উদ্দিন বাংলানিউজকে এতথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গত কয়েকদিনের ভারী বর্ষণের কারণে শুক্রবার (২৩ আগস্ট) দুপুর ১২টার দিকে লালপুর উপজেলার আব্দুলপুর ও আজিমনগর রেলওয়ে স্টেশনের মধ্যবর্তী ঘোষপাড়া ভাঙা এলাকায়  রেললাইন দেবে যায়। এরপর ডাউন লাইন দিয়ে ট্রেন চলাচল শুরু করে।

বিষয়টি জানার পর পরই ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়। ট্রেন চলাচল স্বাভাবিক রাখতে ডাউন লাইন দিয়ে ট্রেন চলাচল শুরু করা হয়। আজ সকাল থেকে রেললাইনের মেরামত কাজ চলছে। আশা করি দুই-একদিনের মধ্যে ঠিক হয়ে যাবে।

তিনি আরও জানান, এই স্থানে ইতোপূর্বে ২০০৫ ও ২০০৭ সালে মাটি ধসে গিয়েছিল। পরে রেলকর্তৃপক্ষ রেললাইনটি পুনরায় কংক্রিট ব্লক দিয়ে বেঁধে দেয়। এরপর থেকে এ স্থান ভাঙা নামে পরিচিত। দীর্ঘ অনেক বছর পর আবার ভারী বর্ষণে এ স্থান ধসে যায়।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

welcome-ad