ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৪ আগস্ট ২০২৪, ১৮ সফর ১৪৪৬

জাতীয়

নোয়াখালীতে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শাহজাহানের ত্রাণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
নোয়াখালীতে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শাহজাহানের ত্রাণ বিতরণ

নোয়াখালী: নোয়াখালীতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মো. শাহজাহান।  

বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নোয়াখালী জেলা বিএনপির উদ্যোগে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

   

শনিবার (২৪ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত নোয়াখালী পৌরসভার নয়টি ওয়ার্ড ও সদর উপজেলার তিনটি ইউনিয়নের আট হাজার পরিবারের মাঝে তিনি এ ত্রাণসামগ্রী বিতরণ করেন।  

মো. শাহজাহান বলেছেন, বৃহত্তর নোয়াখালী এখন পানির নিচে। বিগত সরকার পানি নিষ্কাশনের জন্য কোটি কোটি টাকা খরচ করেছে। কিন্তু পানি কি নামে। এটা কি নদীর জোয়ারের পানি? এটা ইন্ডিয়ার পানি। জোয়ারের পানি আসলে আবার নেমে যায়। বৃষ্টির পানি রোদ না হলে সহজে নামবে না। এ সময় তিনি আশ্রয়কেন্দ্রে আসা মানুষের বিএনপির দলীয় নেতাকর্মীদের পক্ষ থেকে সর্বাত্মক সাহায্য করার আশ্বাস দেন।    

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।