ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৪ আগস্ট ২০২৪, ১৮ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার ঘটনায় যশোরে প্রতিবাদ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার ঘটনায় যশোরে প্রতিবাদ সমাবেশ

যশোর: ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা ও ভাঙচুরের ঘটনায় যশোরে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) দুপুরে স্থানীয় গণমাধ্যমকর্মীদের আয়োজনে প্রেসক্লাব যশোর প্রাঙ্গণে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন।

সমাবেশে বক্তৃতা করেন প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আহসান কবীর, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি আকরামুজ্জামান, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ, বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক সাইফুল ইসলাম, কালের কণ্ঠের যশোর প্রতিনিধি ফিরোজ গাজী, বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট উত্তম ঘোষ, নিউজ২৪ টিভির যশোর প্রতিনিধি বুলবুল শহীদ খান হিমেল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেছেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যমকে স্বাধীনভাবে কথা বলতে না দেওয়ার পরিণতি কখনও শুভ হয় না। ছাত্র-জনতার যে ঐতিহাসিক গণঅভ্যুত্থান, এর পেছনেও বড় একটি কারণ ছিল কথা বলার স্বাধীনতা না থাকা, মত প্রকাশের সব পথ রুদ্ধ করা।  

বক্তারা বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে ছাত্র-জনতা হামলা করেনি। বরং ছাত্ররা ঘটনার পরপরই ওই স্থানে গিয়ে হামলার প্রতিবাদ করেছে ও হামলাকারীদের গ্রেফতারের দাবি করেছে। সিসি টিভি ফুটেজে হামলায় অংশ নেওয়া সন্ত্রাসীদের স্পষ্টভাবে চিহ্নিত করা যাচ্ছে। তারপরও এখন পর্যন্ত তাদের গ্রেফতার করেনি প্রশাসন। বক্তারা অবিলম্বে এসব হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার দাবি করেন।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।