ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৪ আগস্ট ২০২৪, ১৮ সফর ১৪৪৬

জাতীয়

পলাশে পরিবহন ব্যবসায়ীর প্রতিষ্ঠানে হামলা-টাকা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
পলাশে পরিবহন ব্যবসায়ীর প্রতিষ্ঠানে হামলা-টাকা লুট

নরসিংদী: নরসিংদীর পলাশে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পরিবহন (ট্রান্সপোর্ট) ব্যবসায়ী আবু বকর সিদ্দিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (২৪ আগস্ট) দুপুর দুইটার দিকে মোটরসাইকেলে করে আসা দুর্বৃত্তরা উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় অবস্থিত এশিয়ার সর্ববৃহৎ ঘোড়াশাল-পলাশ সার কারখানার গেটের সামনে রায়হান ট্রেডার্স নামক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

এ সময় দুর্বৃত্তরা ব্যবসা প্রতিষ্ঠানের আলমারির লকার ভেঙে প্রায় ২৫ লাখ টাকা লুট করে নিয়েছে বলে দাবি ভুক্তভোগী ব্যবসায়ী আবু বকর সিদ্দিক মিয়ার।

তিনি বলেন, দুপুরে আমি নামাজ পড়তে চলে যাই। তখন আমার ব্যবসা প্রতিষ্ঠানে শুধু কর্মচারীরা ছিল। তখন হঠাৎ করেই ২০ থেকে ২৫ জনের একদল দুর্বৃত্ত মোটরসাইকেলে করে এসে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে আলমারির লকার ভেঙে প্রায় ২৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

আবু বকর সিদ্দিক আরও বলেন, যেহেতু আজকে শনিবার তাই আমার প্রতিষ্ঠানে বিপুল পরিমাণ ক্যাশ টাকা ছিল। হিসাব করলে লুট হওয়া টাকার পরিমাণ আরও বাড়তে পারে বলেও ধারণা এ ভুক্তভোগীর। ঘটনার পর থেকেই পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে।  

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন বলেন, পরিবহন ওই ব্যবসায়ীর প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর টাকা লুট করে নিয়ে যাওয়ার ঘটনাটি শুনেছি। খবর পাওয়ামাত্রই দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে পরবর্তীতে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।