ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৪ আগস্ট ২০২৪, ১৮ সফর ১৪৪৬

জাতীয়

আরেক মামলায় দীপু মনি ৪ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
আরেক মামলায় দীপু মনি ৪ দিনের রিমান্ডে

ঢাকা: প্রথম দফায় ৪ দিনের রিমান্ড শেষে অপর একটি হত্যা মামলায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাবেক শিক্ষা ও সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনির ফের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২৪ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম রিমান্ডের এই আদেশ দেন।

গত ১৯ আগস্ট রাতে রাজধানীর বারিধারা এলাকা থেকে দীপু মনিকে আটক করা হয়। পরদিন মুদি দোকানদার আবু সায়েদ হত্যা মামলায় দীপু মনিকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সেই রিমান্ড শেষে আজ তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ।

একইদিনে বাড্ডার ফুজি টাওয়ারে সুমন শিকদার নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তার ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। সেই আবেদনের শুনানি শেষে বিচারক তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

জানা যায়, গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে বাড্ডা ফুজি টাওয়ারের উত্তর পাশে প্রগতি সরণি রাস্তার ওপর এলোপাতাড়ি গুলি করে সুমন সিকদারকে (৩১) হত্যা করা হয়। এ ঘটনায় তার মা মাসুমা বাদী হয়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ১৭৯ জনকে আসামি করে একটি মামলা করেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
কেআই/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।